রাজবাড়ীতে প্রার্থীকে সংবর্ধনা দেওয়া নিয়ে দু’পক্ষের সংঘর্ষ, আহত ৮

রাজবাড়ীতে প্রার্থীকে সংবর্ধনা দেওয়া নিয়ে দু’পক্ষের সংঘর্ষ, আহত ৮

রাজবাড়ী জেলার পাংশা-বালিয়াকান্দি-কালুখালী নিয়ে গঠিত রাজবাড়ী ২ আসনের আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পাওয়া প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিমকে সংবর্ধনা দেওয়াকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ইউপি চেয়ারম্যান ও মেম্বারসহ আহত হয়েছেন ৮ জন।

মঙ্গলবার (২৮ নভেম্বর) বিকেল ৫টার দিকে কালুখালী উপজেলার মৃগী বাজারে এ ঘটনা ঘটেছে।

আহতদের মধ্যে মৃগী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম.এ মতিন কে কালুখালী হাসপাতালে, মৃগী ইউনিয়ন যুবলীগের সভাপতি শামসুল আলম ও মৃগী ইউনিয়ন পরিষদের ৮ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য শরিফুল ইসলাম কে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সাবেক ইউপি সদস্য আব্দুল জব্বারসহ অন্যরা স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে চিকিৎসাধীন। 

এ বিষয়ে মৃগী ইউনিয়ন যুবলীগের সভাপতি শামসুল আলম বলেন, বর্তমান এমপি জিল্লুল হাকিম নৌকার মনোনয়ন পত্র নিয়ে আজ এলাকায় আসেন। দুপুরে কালুখালী বঙ্গবন্ধু চত্বরে তাকে সংবর্ধনা দেওয়ার জন্য মোটরসাইকেল শোডাউন নিয়ে আসার সময় চেয়ারম্যান মতিন গ্রুপের সঙ্গে ধাক্কা লাগে। এ নিয়ে বিকেল ৫টার দিকে মৃগী ইউনিয়নের চেয়ারম্যান এম.এ মতিনসহ তার লোকজন ধারালো অস্ত্র নিয়ে ইউপি সদস্য শরিফুল ইসলামের ঘরে হামলা চালায়। তখন বাজার ব্যবসায়ী ও স্থানীয়রা প্রতিরোধ গড়ে তোলে। পরে চেয়ারম্যানের গ্রুপ সটকে পরে।

এ বিষয়ে জানতে মৃগী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম.এ মতিনের মোবাইলে একাধিকবার ফোন করা হলেও তিনি ফোন রিসিভ করেন নি।

কালুখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রাণ বন্ধু চন্দ্র বিশ্বাস সাংবাদিকদের জানান, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।