পিয়াকে নিয়ে কোথায় হানিমুনে যাবেন পরমব্রত?

পিয়াকে নিয়ে কোথায় হানিমুনে যাবেন পরমব্রত?

টলিউড অভনেতা পরমব্রতের সঙ্গে বিয়ের পরদিনই (২৮ নভেম্বর) হাসপাতালে ভর্তি হতে হয় পিয়া চক্রবর্তীকে। এদিন বিকেলে জরুরি অস্ত্রোপচার করা হয় তার। এ নিয়ে বেশ চিন্তিত ছিলেন পরম অনুরাগীরা। তবে অস্ত্রোপচার সফল হয়েছে পিয়ার। বর্তমানে সুস্থ আছেন তিনি। এরইমধ্যে শোনা যাচ্ছে পরম-পিয়া হানিমুনে যাওয়ার তোড়জোড় করছেন।

ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে বলা হয়েছে, পিয়াকে নিয়ে মধুচন্দ্রিমাতে যাচ্ছেন পরমব্রত। তবে ঠিক কোথায় যাচ্ছেন, তা এখনও জানা যায়নি। বিয়ের খবরের মতোই, হানিমুনের খবরটাকেও প্রাইভেট রাখতে চান অভিনেতা। অন্যদিকে খবর রয়েছে, হিন্দি ছবি বানাতে চলেছেন পরমব্রত। সেই কাজেই নাকি মুম্বাইয়ে উড়ে যেতে পারেন তিনি।

অনেক দিন ধরেই পিয়ার সঙ্গে নাম জড়িয়েছিল পরমব্রতের। বিষয়টি নিয়ে কম চর্চা হয়নি টলিউডে। সব জল্পনার অবসান ঘটিয়ে গতকাল সোমবার গাঁটছড়া বাঁধেন তারা।

বিয়ের অনুভূতি জানিয়ে ভারতীয় সংবাদমাধ্যমকে পরম বলেন, ‘বেশি বয়সে বিয়ে হলে যেমন লাগে, ঠিক তেমনই লাগছে। এই বিয়েটা প্রথম থেকেই প্রাইভেট রাখতে চেয়েছিলাম। শুধুমাত্র পরিবারের লোকজনই উপস্থিত ছিল। দেখি পরে হয়তো একটা অনুষ্ঠান করব। সেখানে সবাই নিমন্ত্রণ পাবেন।’

ঘরোয়াভাবেই বিয়ের কাজ সেরেছেন তারা। ছিল না তেমন কোনো আয়োজন। খুবই কম সংখ্যক লোক দাওয়াত করেছিলেন। পরিবার ও ঘনিষ্ঠ কিছু বন্ধুর উপস্থিতিতে চার হাত এক হয়েছে দুজনের।

পিয়া একজন স্বাস্থ্যকর্মী। পরমব্রতের সঙ্গে সম্পর্কের কারণেই ২০২১ সালে অনুপমের সঙ্গে ঘর ভাঙে তার। সেসময় সামাজিক মাধ্যমে বিচ্ছেদের খবরটি জানিয়েছিলেন তারা। তবে কারণটি গোপন রেখেছিলেন।