মিরপুর টেস্টে থাকবেন তামিম ইকবাল

মিরপুর টেস্টে থাকবেন তামিম ইকবাল

সিলেট টেস্টে নিউজিল্যান্ডের বিপক্ষে দুর্দান্ত জয় পেয়েছে বাংলাদেশ দল। আজ বুধবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে শুরু হবে শেষ টেস্ট। সেই ম্যাচের প্রস্তুতি নিতে সোমবার (৪ ডিসেম্বর) মিরপুরের ইনডোর মাঠে অনুশীলনও করেছেন নাজমুল হোসেন শান্তরা। মিরপুর টেস্টে মাঠে নামার আগে ক্রিকেটারদের উদ্দীপনা বাড়াতে সোমবার সোনারগাঁও হোটেলে ক্রিকেটারদের ও বোর্ড পরিচালকদের নিয়ে নৈশভোজের আমন্ত্রণ জানান বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। এসবের মাঝে এবার নতুন খবরের শিরোনাম দেশ সেরা ওপেনার তামিম ইকবাল। এই সিরিজে দলের সঙ্গে না থাকলেও আগামীকাল মিরপুর টেস্টে দেখা যাবে তামিমকে। 

ইনজুরির কারণে আপাতত খেলার বাইরে রয়েছেন এই বাঁহাতি ওপেনার। তবে ক্রিকেটে ফিরতে তিনি প্রস্তুত হলেও দেখা দিয়েছে বিভিন্ন নাটকীয়তা। জানা গিয়েছে আগামী বিপিএলের পরই নির্ধারিত হবে তামিমের জাতীয় দলের ক্যারিয়ার।  

তবে সব কিছু ছাপিয়ে  মিরপুরে টেস্টে নিউজিল্যান্ডের বিপক্ষে নতুন ভূমিকায় দেখা যাবে তামিমকে। ক্রিকেটার হিসেবে নয় দেশসেরা এই ওপেনারকে সমর্থকরা দেখতে পারবেন ধারাভাষ্যকার হিসেবে। দ্বিতীয় টেস্টের প্রথম দিন ধারাভাষ্য প্যানেলে দেখা যাবে সাবেক এই অধিনায়ককে।

তামিম নিজেই তাঁর ভেরিফায়েড ফেসবুক পেজে মিরপুর টেস্টে ধারাভাষ্য দেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। 

তামিমকে প্রায় এক ঘণ্টার উপর ধারাভাষ্য দিতে দেখা যাবে। দুই ভাগে তিনি মিরপুর টেস্টের প্রথম দিন ধারাভাষ্য দিবেন। বাংলাদেশ সময় দুপুর ১২টা ৪০ মিনিট থেকে ১টা ১০ মিনিট এবং ১টা ৪০ মিনিট থেকে ২টা ১০ মিনিট পর্যন্ত তামিম ধারাবিবরণী দিবেন।